আজ বুধবার, ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ প্রকাশের পর সরলো নিতাইগঞ্জের তোরণ

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে প্রায় ২ মাস ধরে রাস্তা দখল করে থাকা তোরণটি অবশেষে সরিয়ে ফেলা হয়েছে। বুধবার নারায়ণগঞ্জের বহুল প্রচারিত পত্রিকা দৈনিক সংবাদচর্চায় প্রতিবেদন প্রকাশিত হবার পরেই দুপুরের দিকে তোরণের দায়িত্বে থাকা ডেকোরেটরের কর্মীরা এই তোরণ সরিয়ে নেন। আর বিকেল নাগাদ তোরণের সকল সরঞ্জামাদি থেকে রাস্তা মুক্তি পাওয়ায় দীর্ঘদিন পর স্বাচ্ছন্দ্যে চলাচল করতে পেরেছেন পরিবহণ চালকরা।

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নিতাইগঞ্জ মোড়ে গিয়ে দেখতে পাওয়া যায় তোরণ সরিয়ে নেয়ার দৃশ্য। ডেকোরেটর কর্মীরা সড়ক থেকে তোরণের বাঁশ সরিয়ে নিয়ে যেতে শুরু করেন। বিকেল নাগাদ সড়ক থেকে পুরোপুরি সরিয়ে ফেলা হয় তোরণটি। আর এর পরেই স্বাচ্ছন্দ্যে চলাচল করতে থাকা বিভিন্ন পরিবহণ।

সংবাদ প্রকাশের আগে রাস্তায় তোরণ

এর আগে, তোরণের বিভিন্ন সমস্যা তুলে ধরে এক ফল ব্যবসায়ী জানান, প্রায় ২ মাস যাবৎ এই গেটটি ফেলে রাখা হয়েছিলো। একটি ওয়াজকে কেন্দ্র করে গেট বানানো হলেও পরে আরও ২টি ওয়াজের ব্যানার টানিয়েছে মাহফিল আয়োজকরা। ওয়াজ অল্প কয়েকদিনের জন্য হলেও এই মোড়ে গলার কাঁটা হয়ে তোরণটি দাঁড় করিয়ে রেখেছিল দিনের পর দিন। ফলে নিতাইগঞ্জে পণ্য লোড আনলোডের জন্য আসা ট্রাক সমূহ মোড় নিতে হয়ে বিপত্তির সম্মুখীন হতো প্রতিনিয়ত। সংবাদ প্রকাশের পরে তোরণটি সরিয়ে ফেলায় আমরা ধন্যবাদ জানাচ্ছি প্রতিবেদককে।

এ ব্যাপারে নাসিক ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন ও একদিন পূর্বে বলেছিলেন, ‘গুরুত্বপূর্ন এই সড়কে এ ধরণের তোরণ বেশীদিন থাকতে দেয়া হবে না। বিষয়টি আমাকে অবগত করা হয়েছে, খুব দ্রুতই তোরণটি সরিয়ে ফেলা হবে’। যার ধারাবাহিকতায় সংবাদ প্রকাশের পরপরেই সরিয়ে ফেলেন তোরণটি।

এসএএইচ/এসএএইচ